Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে নাজির আহমেদ চৌধুরী মাদ্রাসার ভবন নির্মান কাজের উদ্বোধন

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৩:১২ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কালীপুরে নাজির আহমেদ চৌধুরী এবতেদায়ী মাদ্রাসা, মোহাম্মদ রেজ্জাক চৌধুরী হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার ৫ম তলা ভবনের নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। কাজের উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি। কালীপুর চৌধুরী পরিবারের নিজস্ব অর্থায়নে ভবন নির্মান করা হচ্ছে।
মাদ্রাসার সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মজিবুর রহমান চৌধুরী সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম লস্কর, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি আমান উল্লাহ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী চৌধুরী মঙ্গল, মতলব উত্তর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর চেয়ারম্যান রাসেল ফয়েজ আহমেদ চৌধুরী শাহীন, পুলিশ পরিদর্শক তদন্ত শাহাজাহান কামাল, নৌ পুলিশ পরিদর্শক আবু তাহের, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহাসিন মিয়া মানিক, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব জাফরিল চৌধুরী, তেজগাঁও থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাসির চৌধুরী, মোয়াজ্জেম হোসেন চৌধুরী, মিজানুর রহমান চৌধুরী, নাজিম চৌধুরী, ফারুক চৌধুরী, মোঃ মাইন উদ্দিন চৌধুরী, ডাঃ গোলাম কিবরিয়া চৌধুরী, ইফতার আহমেদ চৌধুরী, পারভেজ চৌধুরী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইলিয়াস মিয়াজী,সহ সভাপতি হারুন অর রশিদ মেম্বার, ছমির আলী প্রধান সাবেক মেম্বার, ষাটনল ইউনিয়ন যুবলীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সেলিম খান টিটু সহ আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ