Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

এবার আরেক অভিনেতাকে বড় অঙ্কের চিকিৎসার খরচ দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৩:৫২ পিএম

শুধু নামেই সালমান খান নন তিনি। কাজেও যেন একজন রিয়েল হিরো হিসেবে পরিচিত ফিল্ম ইন্ডাস্ট্রিতে। হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলিউডের প্রাক্তন অভিনেতা ফারাজ খান। নায়ক ফারাজের চিকিত্‍‌সার খরচ জোগাতেই হিমশিম খাচ্ছিল তার পরিবার। ভক্তদের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী পূজা ভাট। সেই ডাকে সাড়া দিয়ে এগিয়ে এলেন বলিউডের ভাইজান সলমান খান। ফারাজের হাসপাতালের বিরাট অঙ্কের বিল তিনি মিটিয়ে দিয়েছেন। সলমানের এই ভূমিকার ভূয়সী প্রশংসা করে এই খবর ভক্তদের জানিয়েছেন অভিনেত্রী কাশ্মীরা শাহ।

তিনি ইনস্টাগ্রামে সলমানের উদ্দেশে লেখেন, 'আপনি একজন প্রকৃত ভালো মানুষ। ফারাজ খান ও তাঁর মেডিক্যাল বিলের বিষয়টিতে নজর দেওয়ার জন্য ধন্যবাদ। ফরেবের অভিনেতা ফারাজ খানের অবস্থা সংকটজনক, সলমান তাঁর পাশে দাঁড়িয়েছেন। তিনি যেমন আরও অনেককে সাহায্য করেন, ফারাজকেও করেছেন। আমি সবসময় তাঁর একজন গুণমুগ্ধ হয়ে থাকব। এই পোস্ট যদি কেউ পছন্দ না-করেন, তাহলে আমার কিছু আসে যায় না। আমাকে আনফলো করতে পারেন। আমি মনে করি এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও পর্যন্ত যাঁদের সঙ্গে আমার দেখা হয়েছে, তাঁদের মধ্যে তিনি সবচেয়ে খাঁটি মানুষ।' কাশ্মীরার এই পোস্টের পর সলমানের প্রশংসার বন্যায় ভেসেছে সোশ্যাল মিডিয়া।

নব্বইয়ের দশকে মেহেন্দি, ফরেব-এর মতো একাধিক হিট ছবির নায়ক ফারাজ। তিনি মহাভারত টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা ইউসুফ খানের ছেলে। মস্তিষ্কে সংক্রমণের পর থেকেই তিনি হাসপাতালে ভরতি এবং পরিস্থিতি অত্যন্ত সংকটজনক। নিউমোনিয়ায় আক্রান্ত হওয়ার পর তাঁর দুটি ফুসফুসও সাংঘাতিক ক্ষতিগ্রস্ত।

সূত্র: এই সময়



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ