Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাণীশংকৈলে তিন লাশ: হত্যা না আত্মহত্যা!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৪:৩৯ পিএম | আপডেট : ৯:১৭ পিএম, ১৫ অক্টোবর, ২০২০

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে এক বাড়ির পার্শে ডোবা থেকে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জানাগেছে, বৃহস্পতিবার ভোরে উপজেলার ধর্মগড় ইউনিয়ের ভরনিয়া ( শিয়ালডাঙ্গী) গ্রামের মৃত গৃহবধু আকবর আলীর স্ত্রী আরিফা খাতুন (৩২), তার ৫ বছরের ছেলে আরাফাত এবং কন্যা তৃতীয় শ্রেণীর ছাত্রী আখি আক্তার (১০) কে হত্যা করে তাদের বাড়ী থেকে প্রায় ১২ গজ উত্তর পশ্চিমে একটি পানি ভর্তি ডোবায় ফেলে রেখে পালিয়ে যায় খুনিরা। এমন মন্তব্য করেছে স্থানীয়রা।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল, ওসি তদন্ত আঃ লতিফ,শফিকুল ইসলাম মুকুল, সাবেক চেয়ারম্যান লোকমান আলী সহস্থানীয়রা উপস্থিত ছিলেন।
ওসি বলেন, মৃত ব্যক্তিদের নাখে মুখে ফেনা বের হচ্ছে। এমুহুর্তে আর কিছু বলা যাচ্ছেনা।
পরিবারের স্বজনরা জানান, পরিকল্পিত ভাবে তাদের হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে তাদের সর্ব উচ্চ শাস্তির দাবি জানিয়েছে তারা।
মৃত গৃহবধুর স্বামী আকবর আলী জানান, রাতে সবাই এক বিছানায় ঘুমিয়েছিলাম। সকালে ছেলে-মেয়ে ও স্ত্রীকে না পেয়ে শ্বশুড়বাড়ীতে খুজতে গিয়েছিলাম। আমি বাড়ী ফেরার আগেই স্থানীয়রা ও আমার বাবা সিরাজুল ইসলাম পুলিশের সহযোগিতায় ডোবা থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: থ্রী মার্ডার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ