Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বোয়ালমারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:৩১ পিএম

ফরিদপুরের বোয়ালমারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশু শিক্ষার্থীসহ দুইজনের মৃত্যুর ঘটনা ঘটছে। ঘাতক বাস দুটিকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে থানা সূত্রে জানা গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বোয়ালমারী সদর ইউনিয়নের সৈয়দপুর মুসলিম মিশনের সামনে মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কে বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেনীর শিক্ষার্থী ফাতেমা খানম (৭) রাস্তা পার হওয়ার সময় বাসের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। সে নিজ বাড়ি থেকে রাস্তা পার হয়ে পাশ্ববর্তী তার মামা বাড়ি যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয়। ফাতেমা সৈয়দপুর গ্রামের কামাল হোসেন ও ত্রিপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক সদস্য ইয়াসমিন বেগমের মেয়ে।
বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।
অপরদিকে ঢাকা-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক ছাত্রলীগ কর্মী নিহত ও মোটরসাইকেল আরোহী অপর একজন মারাত্মক আহত হয়েছে। নিহত যুবকের নাম মো. শামীম মিয়া (২৩)। সে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের ঠাকুরপুর গ্রামের তোতা মিয়ার ছেলে। একই গ্রামের আহত আশিক (১৯) নামে অপরজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেলা ২টার দিকে শামীম ও আশিক মোটরসাইকেল যোগে ফরিদপুর যাওয়ার পথে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২২ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন