Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:৪০ পিএম

আজ ১৫ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে পাবনার ঈশ্বরদীতে দাশুড়িয়া- কুষ্টিয়া মহাসড়কের নতুন হাট গোল -চত্বরের নিকট দ্রুতগামী মালবাহী একটি ট্রাক উল্টে অটোরিক্সাকে চাপা দিলে ১ জন নিহত ও ৪ যাত্রী আহত হয়। নিহত যাত্রীর নাম হলো মোবারক হোসেন পিয়াস (২৩), । সে ঈশ্বরদী ছলিমপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। আহতরা হলো তরিকুল (৪৫), সাগর (২৪), খাইরুল (২৬) ও মিনারুল (২৫)। প্রত্যক্ষদর্শী, ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানাসূত্রে জানা যায়, বনপাড়া থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো – ট ২০-৯৩৪৫) নতুনহাট গোল চত্বরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একটি ব্যাটারী চালিত অটোর ওপর পড়লে এ দূর্ঘটনা ঘটে এবং অটোরিক্সার ৫ জন যাত্রী চাপা পড়ে আহত হয়। আহতরা রুপপুর পারমানবিক প্রকল্পের বিভিন্ন ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিক কর্মচারী বলে জানা
গেছে। এদিকে
দুর্ঘটনার খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে অটোতে আটকে পড়া আহত ৫ জন যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুত্বর আহত মোবারক ও তরিকুলের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোবারক হোসেন পিয়াস মৃত্যুবরণ করে। দূর্ঘটনার পরপরই দাশুড়িয়া কুষ্টিয়া হাইওয়েতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়।
পরে হাইওয়ে পুলিশের তৎপরতাই উদ্ধারকাজ সম্পন্ন হওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ