Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পরকীয়া ধামাচাপা দিতে মায়ের পরিকল্পনায় স্কুল ছাত্র পারভেজ খুন, গ্রেফতার ৫

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:৪৮ পিএম

পরকীয়া দেখে ফেলার জের ধরে মায়ের পরিকল্পনায় খুন হয়েছেন ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের স্কুল ছাত্র পারভেজ(১৫)। এ ঘটনায় জড়িত ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। বৃহস্পতিবার বিকেল ৩টায় এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান র‌্যাব-১৪’র মিডিয়া অফিসার জোনাইদ আফ্রাদ।
এ সময় তিনি জানান, পিতা প্রবাসে থাকার সুবাধে মা রোজিনা আক্তারের সাথে প্রতিবেশী এমদাদুলের পরকীয়া সম্পর্ক ছিলো। সম্প্রতি বিষয়টি জেনে যায় পুত্র পারভেজ। এতে মা রোজিনা বিপাকে পড়ে যায়। পরিকল্পনা করেন নিজ পুত্রকে খুনের। সে পরিকল্পনা মত ভাড়াটিয়া খুনিদের মাধ্যমে নিজ পুত্রকে হত্যার কথা র‌্যাব জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন মা রোজিনা আক্তার।
জোনাইদ আফ্রাদ আরো জানান, গত ১১অক্টোবর ইশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা নামাপাড়া ব্রম্মপুত্র নদের পাড়ে স্কুল ছাত্র পারভেজের(১৫) লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিয়ে র‌্যাব তাৎক্ষনিক গভীর তদন্ত শুরু করে ঘটনার রহস্য উদঘাটনে নামে। এরই ধারাবাহিকতায় মা রোজিনা আক্তার, পরকীয়া প্রেমিক এমদাদুল, গণি, সুলতান উদ্দিন, রুহুল আমিনসহ ৫জনকে গ্রেফতার করে। পরে তারা র‌্যাব জিজ্ঞাসাবাদে হত্যার সকল পরিকল্পনা কথা স্বীকার করে।



 

Show all comments
  • Ikramul Shaikh ১৫ অক্টোবর, ২০২০, ১১:৩৮ পিএম says : 0
    পরকীয় নরকীয় - এই না কি প্রেম? শেম শেম শেম। মাতৃত্ব ভাতৃতৃব সবই আনটেম। পশুত্ব কর্তৃত্ব করে, বিবেক যে লেম। ব্লেম দেম, ব্লেম!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ