Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের উদ্বোধন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৫:৫২ পিএম

নবনির্মিত পটুয়াখালীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আনিসুল হক এমপি।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন উপলক্ষে আজ বৃহষ্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সুধী সমাবেশের আয়োজন করা হয়। পটুয়াখালীর জেলা ও দায়রা জজ রোখসানা পারভীন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া, পটুয়াখালী-২ আসনের সংসদ সদস্য আ. স.ম ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস.এম. শাহজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মোঃ মহিববুর রহমান, সংরক্ষিত মহিলা -৩২৯ আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন , আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মোঃ গোলাম সারওয়ার, বাংলাদেশ ৬৪ টি জেলা সদরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মান প্রকল্প (১ম পর্যায়) যুগ্ম সচিব ও প্রধান সমন্বয়ক বিকাশ কুমার সাহা, গণপূর্ত জোন বরিশালের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ নাছিম খান, পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নন, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.গোলাম সরোযার সহবিজ্ঞ বিচারকবৃন্দ,আইনজীবীগন,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক,বিভিন্ন দপ্তরের প্রধানগন।
উল্লেখ্য, পটুয়াখালীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ১২ তলা ভবন নির্মানে প্রাক্কলিত ব্যয় হয়েছে ২৮ কোটি ১২ লক্ষ ২৮ হাজার টাকা বলে গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ হারুন অর রশীদ জানান।বর্তমানে ৪তলা নির্মান ভবন এর উদ্বোধন করা হয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ