Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সরিষাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টা আটক -১

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৬:১৯ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল আজিজ দুলাল (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রামবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। বুধবার সন্ধায় উপজেলার মহাদান ইউনিয়নের হিরন্যবাড়ীর নিজ বাড়ী থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি মামলাও হয়েছে।
মামলা সুত্রে জানা যায়,গত ২ অক্টোবর বেলা ১১টার দিকে মহাদান ইউনিয়নের হিরন্যবাড়ী গ্রামের মৃত গাদু শেখের ছেলে আব্দুল আজিজ দুলাল প্রতিবেশীর ৯ ও ৭ বছরের দুটি শিশুকন্যাকে মোবাইলে ছবি দেখার কথা বলে কৌশলে তার নিজ ঘরে ডেকে নিয়ে তাদের হাতে ১০টাকা করে চকলেট খেতে দেন এবং মোবাইল দেখাতে থাকে। ছবি তুলার কথা বলে ৯ বছরের শিশুটিকে বিছানায় শুয়াইয়ে শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত লাগাতে থাকে। এক পর্যায়ে পরনের পাজামা খুলে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশু দুটি চিৎকার করলে ভয়ে আব্দুল আজিজ তাদের ছেড়ে দিলে শিশুরা দৌড়ে ঘর থেকে চলে যায়। বিষয়টি পরিবারের সদস্যদের মধ্যে জানা জানি হলে এলাকায় হৈচৈ পড়ে যায়। বুধবার সন্ধায় গ্রামবাসী আব্দুল আজিজকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুল আজিজ দুলাল তার অপকর্মের কথা স্বীকার করে।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীম জানান, ধর্ষণের চেষ্টার অভিযোগে একজনকে আটক করা হয়। শিশুটির বাবা গতকাল বুধবার রাতে বাদী হয়ে মামলা দায়ের করলে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে আব্দুল আজিজকে জেল হাজতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন