Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরার শ্রীপুরে ৫শ টাকার জন্য তিন কিশোরের হাতে খুন হয়েছে মনিরুল

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৭:২৮ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার চৌগাছি গ্রামে মাত্র ৫শত টাকার জন্য প্রাণ গেল চৌগাছি গ্রামের মৃত ইছাহাক আলী মীরের ছোট ছেলে মনিরুল মীরের (৪০)। ৫শ টাকা সুদে আসলে ৬ মাসে ৫ হাজার টাকা হয়েছে দাবী করায় তাকে ৩ যুবক মিলে হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। ওই তিন যুবককে গ্রেফতার করা হয়েছে।
জানা গেছে মনিরুল এলাকায় একজন সুদের কানবারী হিসেবে পরিচিত। গত ৫ মাস আগে চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৬)কে ৫শত টাকা সুদে ধার দেয় মনিরুল। সেই টাকা সুদে আসলে ৫ হাজার টাকা হয়েছে বলে সম্প্রতি প্রনবের কাছে দাবি করে মনিরুল। এরই জের ধরে খুনের মতো মর্মান্তিক ঘঁটনাটি ঘটেছে ।
বুধবার রাতে দারিয়াপুর ইউনিয়ন পরিষদের পিছনের চৌগাছি মাঠের ধান ক্ষেত থেকে মনিরুল মীরের লাশ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।
নিহত মনিরুল হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে ঐ রাতে পুলিশ তিন যুবককে আটক করেছে। আটককৃতরা হলো চৌগাছি গ্রামের বীরেন্দ্রনাথ প্রামাণিকের ছেলে প্রণব প্রামাণিক (১৬), হাবিব মীরের ছেলে বাবু মীর (১৫) এবং আইয়ুব হোসেনের ছেলে রাহুল (১৮)।
নিহত মনিরুলের স্ত্রী পারভীন বেগম জানায়, বুধবার সন্ধার আগে প্রনব, হাবিব ও রাহুল মনিরুলকে মোবাইলে ফোন করে টাকা দেবে বলে জানায়। মনিরুল তার স্ত্রীকে টাকা আনতে যাচ্ছি বলে বাড়ি থেকে বেড় হয়ে আসে। সন্ধ্যার পরে স্থানীয় লোকজন ধান ক্ষেতে একটি গলাকাটা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মনিরুলের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুদ

৩১ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ