Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

হার্টের ব্লক অপসারণ সুস্থ আছেন রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর হার্টের এনজিওগ্রাম সফলভাবে সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার এনজিওগ্রাম হয়। ল্যাবএইড হাসপাতালের বিশেষজ্ঞ প্রফেসর ডা. সোহরাবুজ্জামান ও প্রফেসর ডা. আব্দুস জাহেদের নেতৃত্বে এই এনজিওগ্রাম করা হয়। এ সময় কনসালট্যান্ট ও ইন্টারভেনশনাল কার্ডিওলোজিস্ট ডা. মাহবুবুর রহমান, ড্যাব বিএসএমএমইউ শাখার সভাপতি ও যুগ্ম-সম্পাদক ডা. এরফানুল হক সিদ্দিকী, ড্যাবের যুগ্ম-সম্পাদক বিশিষ্ট অর্থপেডিক সার্জন ডা. শাহ মুহাম্মদ আমান উল্লাহ, ডা. মনোয়ারুল কাদির বিটু ও ডা. রফিকুল ইসলাম তাদের সঙ্গে ছিলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. জাহিদ হোসেন বিষয়টি জানিয়ে বলেন, রুহুল কবির রিজভীর হার্টে একটি বøক ধরা পড়লেও সেটি ইনজেকশনের মাধ্যমে অপসারণ করা হয়েছে। চার সপ্তাহ পর আবারো পরীক্ষা করতে হবে। এমনিতে সার্বিকভাবে সুস্থ আছেন রিজভী। এদিকে রিজভীর পরিবার তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপারসনের উপদেষ্টা প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার ও ড্যাবের নেতৃবৃন্দ তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন। গত মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এক কর্মসূচি শেষে হৃদরোগে আক্রান্ত হন রিজভী। এরপর তাকে কাকরাইলে ইসলামী ব্যাংক হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন