Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হতবাক অমিতাভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৯:৪৬ পিএম

এই প্রথম ঘটল এক আজব ঘটনা, যা আগে সাধারণত ঘটেনি কেবিসি-র সেটে। শো চলাকালীনই হঠাৎ করে কয়েক মুহূর্তের জন্য কাজ করা বন্ধ করে দেয় কম্পিউটার। যখনই অমিতাভ 'কম্পিউটার জি তালা লাগাইয়ে' বলেন, সঙ্গে সঙ্গেই সেই নির্দেশ পালন করে মেশিন। কিন্তু সম্প্রতি কেবিসির এপিসোডে কিছুক্ষণের জন্য কাজ বন্ধ করে দেয় কম্পিউটার।

গত মঙ্গলবারের এপিসোডে ঘটেছে এই কাণ্ড। বেশ কয়েকবার 'কম্পিউটার জি তালা লাগাইয়ে' বললেও সাড়া দেয়নি সেটি। অমিতাভও হতবাক হয়ে যান। প্রতিযোগী এবং দর্শকেরাও একেবারেই চুপ করে যান। কী হয়েছিল আসলে সেদিন? পটনা থেকে রাজ লক্ষ্মী নামের এক প্রতিযোগী তখন হট সিটে বসেছিলেন। তিনি সেই সময় ১২ লক্ষ ৫০ হাজার টাকা জিতে তখনই খেলা ছেড়ে দেন তিনি। এর পরে সেই হট সিটে বসেন মুম্বইয়ের স্বপ্নিল চৌহান।

বিগ বি তাঁকে শুভেচ্ছা জানিয়ে স্বপ্নিলের সঙ্গে খেলা শুরু করেন। প্রথম প্রশ্নের পর দ্বিতীয় প্রশ্ন ছিল ২০০০ টাকার। কিন্তু ২ নম্বর প্রশ্ন আর কিছুতেই দেখাচ্ছে না কম্পিউটার। প্রায় ১০ সেকেন্ড মেশিন একেবারেই কোনও কাজ করেনি। অমিতাভ বলেই যাচ্ছিলেন যে, 'অওর দো হাজার রুপায় কে লিয়ে ইয়ে রাহা আপকা সওয়াল'। কিন্তু কম্পিউটার কাজ করছিল না, স্ক্রিনে প্রশ্নই আসছিল না। প্রায় ১০ সেকেন্ড পর কাজ করে সেটি। অমিতাভকে সেই সময় বলতেও শোনা যায় যে, 'কম্পিউটার তো আটাক গয়া'। - সূত্র: এই সময়



 

Show all comments
  • MOLLAHAMIRULISLAM ১৬ অক্টোবর, ২০২০, ১০:৪৭ এএম says : 0
    IT'S A GREAT WONDER OF ALMIGHTY ❣️ ALLAH.AMIN.
    Total Reply(0) Reply
  • MOLLAHAMIRULISLAM ১৬ অক্টোবর, ২০২০, ১০:৪৮ এএম says : 0
    IT'S A GREAT WONDER OF ALMIGHTY ❣️ ALLAH.AMIN.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিতাভ

১৫ ফেব্রুয়ারি, ২০২১
১৫ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০
২৪ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন