Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকার একটি বাসা থেকে রহিমা খাতুন (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পর থেকে স্বামী জাকির পলাতক রয়েছেন। গতকাল মোহাম্মদপুর ঢাকা উদ্যানের ৩ নম্বর রোডের ২৪ নম্বর বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রহিমা খাতুন ঢাকা উদ্যানের ৩ নম্বর রোডের ২৪ নম্বর বাড়িতে স্বামী জাকিরকে নিয়ে সাবলেট থাকতেন। তার গ্রামের বাড়ি যশোর জেলার মণিরামপুর উপজেলায়।

মোহাম্মদপুর থানার এসআই গোলাম কিবরিয়া জানান, গতকাল সকাল ৯টার দিকে পাশের ভাড়াটিয়ারা রহিমার ঘরের দরজা খোলা দেখতে পায়। এ সময় বাসার লোকজন রহিমার লাশ খাটের উপড় পরে থাকতে দেখেন। কিন্তু রহিমার স্বামী জাকির বাসায় ছিলেন না। পরে পাশের ভায়াটিয়ারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ জানান, ঘটনার পর থেকেই ওই নারীর স্বামীকে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজছে পুলিশ। এছাড়া ওই নারীর মৃত্যুর কারণ অনুসন্ধান করা হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ