Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবস্থার উন্নতির পর রবীন্দ্র সঙ্গীত শুনছেন সৌমিত্র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:৪১ পিএম

কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। গত ক’দিন তন্দ্রাচ্ছন্ন অবস্থায় থাকার পর এখন কথা বলছেন বর্ষীয়ান এ অভিনেতা। এমনকি রবীন্দ্র সঙ্গীতসহ নিজের পছন্দের গানও শুনছেন বলে জানা গেছে।

আরও জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ভালো ঘুম হয়েছে তার। শরীরে জ্বর নেই। করোনামুক্ত হওয়ার পর চিকিৎসায় বেশ ভালো সাড়া দিচ্ছেন বলেও জানিয়েছে বেলভিউ হাসপাতাল সূত্র।

গত ৯ দিন ধরে দক্ষিণ কলকাতার বেলভিউ নামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শুক্রবার থেকে শারীরিক অবস্থার অবনতি হওয়া শুরু করলেও বুধবার থেকে আবার ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বর্ষীয়ান এ অভিনেতা।

মেডিকেল বোর্ডের এক চিকিৎসক জানিয়েছেন, বর্তমানে ভালো আছেন সৌমিত্র। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। সবার কথাবার্তা শুনছেন। তিনিও কথা বলার চেষ্টা করছেন। তবে শারীরিক জটিলতার জন্য নতুন করে আর কোনো সমস্যা হয়নি।

এছাড়াও ওই চিকিৎসক আরও জানান, নিজ পছন্দের গান শুনছেন সৌমিত্র। আগামী দু’তিন দিনে শারীরিক অবস্থার আরও উন্নতি হবে বলেও আশা করছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ