Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

সোনাগাজীতে সাত বছরের শিশুকে শ্লীলতাহানির অভিযোগ

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১:২৩ পিএম

সোনাগাজী’ উপজেলার, আমিরাবাদ ইউনিয়নের চরকৃষ্নজয় গ্রামে সাত বছরের শিশু কন্যা জান্নাত যৌন নিপিড়নের স্বীকার হয়েছে।
জান্নাত (৭) পিতা: ইব্রাহিম, রাজমেস্ত্রী মাতা: রোকেয়া বেগম (প্রতিবন্ধি)। আবদুল হক (৬০) পিতা: সৈয়দের রহমান, গ্রাম উত্তর চরকৃষ্নজয়, থানা: সোনাগাজী, জেলা: ফেনী। গত ৬/১০/২০২০ ইং তারিখে খেলাধুলা করার সময় ২০ টাকা হাতে দিয়ে আবদুল হক জান্নাতকে তার বসত ঘরে নিয়ে যায়। ঐইদিন আবদুল হকের পরিবারের কেউ ঘরে ছিলোনা এই সুযোগে ঘটনাটি ঘটিয়েছে সে। সরেজমিনে জানা যায় ছোট বাচ্ছাটিকে ধর্ষণের উদ্দ্যেশে ঘরে নিয়ে পরিহীত পেন্টটি খুলে ফেলে। ও দস্তা-দস্তি করতে থাকে। এসময় শিশুটি ভয় পেয়ে জোরে জোরে কান্না শুরু করে ও বুদ্ধি করে বলতে থাকে আমার স্কুলের সময় হয়ে গেছে। এই বলে চিৎকার করতে থাকলে, অবস্থা বেগতিক দেখে শিশুটিকে ছেড়ে দেয়। শিশুটি দোঁড়ে এসে তার দাদুকে ঘটনা খুলে বলে। দাদু কথাটি শুনে শিশুটিকে বকাঝোকা করে পাঠিয়ে দেয়। এদিকে মেয়েটি একজন সহপাঠি ও একজন বড় বোনকে বিষটি জানায়।
এ দিকে বিষয়টিকে ধামাচাপা দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে কিছু স্বার্থন্বেসীমহল। নবাবপুরের নেছার উদ্দিন টিপু (ভিকটিমের বেয়াই), বাবলু (ভিকটিমের বাগিনা)গং এর নেত্বিত্বে বিষয়টি না বাড়াতে পরিবার ও সহযোগিতাকারীকে হুমকি ধমকি দিচ্ছে বলে ভুক্তভোগীরা জানান।
স্থানীয় মেম্বার শামীম এর কাছে বিষয়টি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আমি ঘটনাটা সম্পর্কে জেনেছি। আমি ভুক্তভোগীর পিতাকে থানায় যেতে বলেছি। আবার আমি সোনাগাজী থানার ওসিকে বিষয়টি জানিয়েছি। তিনি জানান অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সোনাগাজী

২৪ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ