Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এনাম জয়নাল আবেদীন জাপার ঢাকা বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য মনোনীত

মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ২:৫২ পিএম

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা এনাম জয়নাল আবেদীনকে জাতীয় পার্টি ঢাকা বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য নির্বাচিত করা হয়েছে। পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের পরামর্শে পার্টিকে সাংগঠনিকভাবে শক্তিশালী ও বেগবান করার লক্ষ্যে আট বিভাগে আট নেতাকে অতিরিক্ত মহাসচিব হিসেবে দায়িত্ব দিয়ে বিভাগীয় সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। ঢাকা বিভাগীয় সমন্বয় কমিটির অতিরিক্ত মহাসচিব করা হয় হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপিকে। গঠিত ওই কমিটিতে সদস্য করা হয়েছে নবম জাতীয় সংসদের টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মির্জাপুর সরকারি ডিগ্রী কলেজের সাবেক ছাত্রনেতা এনাম জয়নাল আবেদীনকে। এদিকে এনাম জয়নাল আবেদীনকে জাতীয় পার্টির ঢাকা বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য মনোনীত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের মহাসচিব জিয়া উদ্দীন আহমেদ বাবলুকে অভিনন্দন জানিয়েছেন মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাবেক ভিপি আবু আহমেদ সম্পাদক আবুল কাশেম পৌর জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট সাঈদ আনোয়ার সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ।
এ ব্যাপারে এনাম জয়নাল আবেদীন বলেন, ছাত্র জীবন থেকে দলের কর্মী হয়ে কাজ করে যাচ্ছি। দলকে শক্তিশালী করতে দলের প্রয়োজনে মানীয় চেয়ারম্যান যখন যে দায়িত্ব দিবেন তা যথাসাধ্য পালন করবেন বলে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাপা

১১ জানুয়ারি, ২০১৯
৭ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ