Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দেবহাটায় তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে ভাব করায় দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৩:৪০ পিএম

তালাকপ্রাপ্ত স্ত্রীর সাথে স্বামী ভাব করায় দ্বিতীয় স্ত্রী সাবিকুন্নাহার (২০) আত্মহত্যা করেছেন। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা গ্রামে বাবার বাড়ীতে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন। তিনি গাজী নজরুল ইসলামের মেয়ে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, প্রায় পাঁচ মাস আগে সদর উপজেলার ভোমরা গ্রামের আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় সাবিকুন্নাহারের। এর আগে আলমগীর তার প্রথম স্ত্রীকে তালাক দিয়েছিলো। কিন্তু এই বিয়ের কিছুদিন যেতে না যেতেই আলমগীর আবারো তার তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীর ওপর আসক্ত হয়ে পড়ে। সাবিকুন্নাহারকে লুকিয়ে প্রথম স্ত্রীর সাথে ভাব করে। এমনকি তার সাথে পুনরায় ঘর সংসার করতে চায় আলমগীর। এনিয়ে বেশ কিছুদিন সাবিকুন্নাহারের সাথে তার স্বামী আলমগীরের ঝগড়া চলে আসছিলো। সম্প্রতি সাবিকুন্নাহার তার বাবার বাড়ী বহেরায় চলে আসে।

স্বামী-স্ত্রীর মধ্যে চলমান বিবাদ নিরসনের জন্য আগামী রোববার স্থানীয়ভাবে শালিসের দিন ধার্য্য করেন তাদের অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিরা। এরই মধ্যে সাবিকুন্নহার পরিবারের সদস্যদের অগোচরে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র জানান, গৃহবধূর মরদেহ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন