Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

শেরপুরের ঝিনাইগাতীতে সবজি ফসলের সঙ্গে শত্রুতা, নিঃস্ব কৃষক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৩:৫২ পিএম

শেরপুর জেলার ঝিনাইগাতীতে রাতের আধারে ২৫ শতাংশ জমির শশা কেটে ফেলেছে দুর্বৃত্তরা শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের প্রতাবনগর গ্রামে দুর্বৃত্তরা রাতের আধারে ২৫ শতাংশ জমির ধরুন্তি শশা গাছ কেটে ফেলেছে। ১৫ অক্টোবর বৃহস্পতিবার রাতে প্রতাবনগর গ্রামে এ ঘটনা ঘটে।

কৃষক সাইফুল ইসলাম ধারদেনার মাধ্যমে সবজি হিসেবে বাজারে বিক্রি করার জন্য শশা চাষ করেন। এখন ভরা ক্ষেত নষ্ট হওয়ায় ওই গ্রামের কৃষক সাইফুল ইসলাম একেবারে পথে বসে যাচ্ছেন। রাতের আধারে এমন কাজ করায় ক্ষতিগ্রস্থ কৃষক সাইফুল নির্দিষ্টভাবে কারও বিরুদ্ধে অভিযোগও দায়ের করতে পারছেন না। ফলে এমন ক্ষতিকর কাজ করেও দুর্বৃত্তরা থাকছে ধরা- ছোঁয়ার বাইরে। ভুক্তভোগী কৃষক জানিয়েছে, শত্রুতা করেই কেউ এমন কাজ করছে বলে ধারণা তার। কৃষক সাইফুল এ বিষয়ে পুলিশকে লিখিতভাবে জানিয়েছে।

ঝিনাইগাতী থানার এসআই সায়েদুল ইসলাম সাজু জানান, এ ব্যাপারে তদন্ত কাজ চলছে। ওসি সাহেব তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যাবস্থা নিবেন বলে জানান।



 

Show all comments
  • Jack Ali ১৬ অক্টোবর, ২০২০, ৪:৩২ পিএম says : 0
    We the bangladeshi people become worse than Ibless. Ibless shy away from us.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শত্রুতা

১৩ নভেম্বর, ২০১৯
১৭ আগস্ট, ২০১৯
১৮ জুন, ২০১৯
২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ