Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

মার্কিন ব্যান্ডে নিজের গান দেখে আপ্লুত আমির খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৫:০৩ পিএম

বলিউডের জনপ্রিয় গান তারে জমিন পর’-এর সাথে মিশে গেল ব্রিটিশ রক ব্যান্ড ‘কোল্ড-প্লে’র ‘প্যারাডাইস’ গানটি। সৌজন্যে ‘পেন মশালা’। গানটির মেশ অ্যাপে মজেছে সকল নেটিজেনরা। সেই সাথে জায়গা করে নিল ‘তারে জমিন পর’ ছবির মূল চরিত্র আমির খানেরও।

মূলত, পেন মশালা হচ্ছে মার্কিন জনপ্রিয় একটি মিউজিক দল। ১৯৯৬ সালে পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তৈরি করেছিল ব্যান্ডটি। হিন্দি গানের সাথে পশ্চিমা গানের মেলবন্ধন ঘটিয়ে নতুন নতুন গান তৈরি করেন দলটি। আর তাদের হাতেই নতুন রূপ পেয়েছে ‘তারে জমিন পর’ গানটি।

ভিডিওটি নিজেদের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন তারা। ভিডিওতে দেখা যাচ্ছে স্কুলের শিক্ষার্থীরাও তাল মেলাচ্ছে নতুন গানে। মহামারি করোনা ভাইরাস লকডাউনের আগেই তৈরি করা হয়েছিল ভিডিওটি। সম্প্রতি তা সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়েছে।

নতুন এ ভিডিওটি মি. পারফেক্ট সাহেবেরও মনে জায়গা করে নিয়েছে। আমির খান ভিডিওর লিংক শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, আমার গানের সুন্দর এই ভার্সনটি শুনলাম। দেখুন এটি। পেন মশালা দারুণ কাজ করেছ তোমরা। ধন্যবাদ।

পেন মশালাও ধন্যবাদ জানিয়েছেন আমিরকে। তারা যে আমির খানের ভক্ত সে কথাও উল্লেখ করেছেন ধন্যবাদ বার্তায়।

ভিডিও লিংক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন