Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বাংলাদেশি মডেল সাবাহ হাফিজ অস্ট্রেলিয়ায় নিহত, স্বামী আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৬:১৫ পিএম

অস্ট্রেলিয়ায় স্বামীর নির্যাতনে ২৩ বছর বয়সী এক বাংলাদেশি মডেল নিহত হয়েছেন। গত বুধবার সাবাহ হাফিজ নামের ওই মডেলের মৃত্যুর ঘটনায় পুলিশ তার স্বামী অ্যাডামকে গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ঘটনার দিন সাবাহ হাফিজের প্রতিবেশীরা জরুরি সেবা নাম্বারে কল দিলে প্যারামেডিকরা তাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে। তবে অনেক চেষ্টার পরও তাকে বাঁচানো যায়নি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। -সময় টিভি, দ্য বেঙ্গলি টাইমস

গোয়েন্দা বিভাগের ভারপ্রাপ্ত সুপার সিমন গ্লাসার বলেন, পুলিশ মনে করে সাবাহ হাফিজকে আঘাত করা হয়েছে। কিন্তু কোনো অস্ত্র ব্যবহার করা হয়েছে কিনা, সে ব্যাপারে এখনও নিশ্চিত হতে পারেনি তারা। তিনি আরও বলেন, এটি খুবই মর্মান্তিক ঘটনা। বিষয়টিকে আমরা গুরুত্বের সঙ্গে নিয়েছি। এ হত্যাকাণ্ডের তদন্তে আমরা চৌকস পুলিশ কর্মকর্তাদের নিয়োগ দিয়েছি। সাবাহ হাফিজের স্বামী অ্যাডাম কিউরেটন একই ভবনে থাকতেন। সাবাহর মা সোনাম হাফিজ বলেন, সাবাহ এখানে অভিনয় পেশায় জড়িত ছিলেন। তবে অনেকদিন ধরেই পরিবারের সঙ্গে বিচ্ছিন্ন ছিলেন। কিছুদিন আগে অ্যাডামের সঙ্গে তার বিয়ে হয়। এ নিয়ে গত চার বছরে অস্ট্রেলিয়ায় স্বামীর হাতে প্রাণ হারালেন পাঁচ বাংলাদেশি নারী।



 

Show all comments
  • Jack Ali ১৬ অক্টোবর, ২০২০, ৭:৩৪ পিএম says : 0
    A muslim women cannot be a model.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ