Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কক্সবাজারে শিশু ধর্ষণের ঘটনায় তিনজন আটক, ভিকটিম উদ্ধার

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ৯:৫৯ পিএম

কক্সবাজার সদরে ধর্ষণের শিকার এক শিশুকে উদ্ধার করে ও ধর্ষণের সাথে জরিত থাকার অভিযোগে তিন জনকে আটক করে র‍্যাব -৭ এর সদস্যরা।
র‍্যাব জানান, কক্সবাজার সদর থানাধীন কস্তুরাঘাট ও খুরুশকুল এলাকায় অভিযান চালিয়ে একটি মেয়ে শিশুকে দীর্ঘদিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি ও তার অপর তিন সহযোগীকে আটক এবং ওই মেয়ে শিশুকে উদ্ধার করে।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কিছুদিন পূর্বে ভিকটিমের মা র‌্যাব-৭, চট্টগ্রামে অভিযোগ করে জানায়, ০১ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে মোঃ শাহাবদ্দিন (২৮) ও তার ০৩ জন সহযোগী মিলে তার ছোট মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।
তারা প্রায় দেড় মাস যাবত অজানা স্থানে আটকে রেখে ধর্ষণ করছে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭ ঘটনার সত্যতা যাছাই এবং আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। একপর্যায়ে র‌্যাব-৭ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উক্ত ধর্ষণকারী ও তার সহযোগীরা কক্সবাজার জেলার সদর থানাধীন এলাকায় অবস্থান করছে।

এই তথ্যের ভিত্তিতে টানা ৩৬ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে ভিকটিমকে উদ্ধার এবং প্রধান আসামী মোঃশাহাবউদ্দীন ও তার অপর তিন সহযোগীকে আটক করতে সক্ষম হয় র‍্যাব-৭, চট্টগ্রাম।

আসামিরা তাদের অবস্থান পরিবর্তন করায় তাদের আটকের কাজটি ছিল কষ্টসাধ্য। এক পর্যায়ে র‍্যাব-৭ জানতে পারে

আসামিরা কক্সবাজার সদর থানার কস্তুরা ঘাট এলাকায় অবস্থান করছে মর্মে তথ্যের ভিত্তিতে গত ১৫ অক্টোবর র‌্যাব-৭ এর একটি দল বর্ণিত স্থানে অভিযান চালিয়ে প্রধান আসামী মোঃ শাহাব উদ্দিন (২৮), পিতা- মোঃ আব্দুল গণি, সাং- চেয়ারম্যান পাড়া, ০৮নং ওয়ার্ড, খুরুলিয়া ইউপি, থানা+জেলা- কক্সবাজার'কে আটক করে।

পরবর্তীতে তার দেয়া তথ্যের ভিত্তিতে অপর ০৩ আসামি আরমান হোসেন (২৭), পিতা- নুর আহম্মদ, সাং- পশ্চিম উজান টিয়া পাড়া, ০১নং ওয়ার্ড উজান টিয়া, পেকুয়া, মোঃ নুরুল আলম (৩৮), পিতা- মৃত আব্দুল হোছাইন, সাং- হাটখোলা পাড়া ০৫নং ওয়ার্ড, খরুশকুল ইউপি, কক্সবাজার সদর ও লোকমান হাকিম (৩৪), পিতা- জাফর আলম, সাং- দক্ষিণ পেচারগুনা, ০৩নং ওয়ার্ড, খুরুশকুল ইউপি, কক্সবাজার সদরকে খুরুশকুল থেকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন