Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভিপি নুরের ‘বাড়ি’ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১১:১৬ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরের বাড়ি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নুর ১৫ অক্টোবর লাইভে এসে নিজের বাসার দৃশ্য ঘুরে ঘুরে দেখান। ভিপি নুর বিলাসবহুল জীবনযাপন করেন- মূলত এমন অভিযোগের প্রেক্ষিতে লাইভে এসে সবার সামনে নিজের সাদামাটা জীবনযাপন তুলে ধরেন তিনি।

ভিপি নুর লাইভে নিজের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার মামলাসহ চলমান বিভিন্ন ইস্যুতে কথা বলেন। ‘ভিনি নুরের বিলাসহুল জীবনযাপন’ শিরোনামে প্রায় আধা ঘণ্টার ভিডিওটি মুহুর্তের মধ্যে সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। অনেকেই এটি শেয়ার করে মন্তব্য করেছেন।

আব্দুল আল মামুন লিখেছেন, ‘‘দেশে জনগণের পক্ষে সাদা কে সাদা বলা এবং কালো কে কালো বলার মন্দকে মন্দ বলার যে কয়টা প্রতিবাদী কণ্ঠ ও আদর্শের লোক আছে তাদের কণ্ঠ রোধ করতে হাজার হাজার সাময়িক সুবিধাবাজ মতলববাজ উঠে পড়ে লেগে আছে। তাদের কি বুঝার সে সক্ষমতা নেই, আজ কোটি মানুষ তাদের কতটা ঘৃণা করে।’’

সৈয়দ মজিবুর রহমান লিখেছেন, ‘‘আমাদের প্রয়োজনে দেশের জন্য নুরুকে দেশ পরিচালনা করার সুযোগ করে দিন। সবাইকে বলচি নুরুল ভাইকে হেলপ করুন। দেশ বাচঁন দেশের মানুষকে বাঁচান।’’

মুহাম্মদ লিটন লিখেছেন, ‘‘আপনার সাথে আল্লাহ আছেন আপনার সাথে দেশের মানুষের দোয়া আছে। ইনশাআল্লাহ বিজয় আপনারই হবে।’’



 

Show all comments
  • Jack Ali ১৭ অক্টোবর, ২০২০, ১১:৩১ এএম says : 0
    Allah created human being so our aim is to install a muslim leader who will rule our country by the Law of Al-Mighty Allah.
    Total Reply(0) Reply
  • Abul Kalam ১৭ অক্টোবর, ২০২০, ১:১৬ পিএম says : 0
    আপনার সাথে দেশের মানুষের দোয়া আছে। ইনশাআল্লাহ বিজয় আপনারই হবে।’’
    Total Reply(0) Reply
  • আহমেদ করিম ১৭ অক্টোবর, ২০২০, ১২:৫৮ পিএম says : 0
    নুর, তোমার সাথে আল্লাহ আছেন। তুমি এগিয়ে যাও।
    Total Reply(0) Reply
  • আবু তাহের ১৯ অক্টোবর, ২০২০, ৮:৪৯ এএম says : 2
    নুরু একটা পল্টিবাজ। তার কথার কোন ঠিক নায়। সে একবার বলে ছাত্রলীগেন কর্মী একবার শেখ হাসিনাকে মা আরেকবার বলে খালেদা জিয়াকে বলে মা।
    Total Reply(1) Reply
    • saruar ২২ অক্টোবর, ২০২০, ৩:১৫ পিএম says : 0
      ata sara ki paren ...thik hoye jan..nur ar volna dore nijer vol dekhon

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ