Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে : আ.লীগ প্রার্থী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:০৪ পিএম

ঢাকা-৫ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে। এখানকার আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু বলেছেন, মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে। কোথাও কোনও সমস্যা নেই। নজির হয়ে থাকবে এ নির্বাচন।

আজ শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে আসেন তিনি। পরে নেতাকর্মীদের নিয়ে কেন্দ্রে প্রবেশ করে ভোট কক্ষে যান। সেখান থেকে বের হয়ে তিনি এসব কথা বলেন।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, ফলাফল যাই হোক, সেটা মেনে নেবেন। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এসময় বিএনপি প্রার্থীর অভিযোগগুলোর কোনও সত্যতা নেই বলে দাবি করেন তিনি।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১৪টি ওয়ার্ড নিয়ে গঠিত এ আসন। উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগের মো. কাজী মনিরুল ইসলাম, বিএনপির সালাহ্উদ্দিন আহম্মেদ, জাতীয় পার্টির মীর আব্দুর সবুর, গণফ্রন্টের এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, বাংলাদেশ কংগ্রেসের মো. আনছার রহমান শিকদার ও ন্যাশনাল পিপলস পার্টির মো. আরিফুর রহমান।



 

Show all comments
  • Nadim ahmed ১৭ অক্টোবর, ২০২০, ২:০০ পিএম says : 0
    Allah, amader k Awami League ar aisob liars, taut & batpar ar kobol theke safe korun.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ