Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কাজে ফিরেই খুশির আমেজে দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:১৭ পিএম

সম্প্রতি গোয়ায় ফিরে নতুন একটি ছবির কাজ শুরু করেছেন দীপিকা পাড়ুকোন। শকুন বত্রার নতুন এ ছবিটির শুটিং গত মাসেই শুরু হয়। কিন্তু সেপ্টেম্বরের শেষ দিকে কোনো কারণে মুম্বাইয়ে ফিরতে হয় তাকে।

মাঝপথে শুটিং ছেড়েই ফিরে আসতে হয় বলিউডের এ নায়িকাকে। মহামারির লকডাউনে রোজনামচার টুকরো ছবি পোস্ট করলেও ২০ সেপ্টেম্বরের থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো পোস্ট নেই এই অভিনেত্রীর। তবে তার স্বামী ২১ সেপ্টেম্বর পোস্ট করেছেন।

ক’দিন বিশ্রাম নিয়ে কাজে ফিরবেন দীপিকা। তার মানসিক প্রস্তুতির জন্য শকুন বত্রাও দশ দিনের জন্য বিরতির ঘোষণা দিয়েছিলেন। তবে বৃহস্পতিবার সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডের সাথে শুট করে বেশ খুশির আমেজ দেখা দিয়েছে তার মধ্যে।

এছাড়াও বলিউডের এ নায়িকার হতে নাগ অশ্বিনের পরিচালনায় রয়েছে প্রভাসের সাথে নতুন একটি ছবি।

অন্যদিকে বলিউডে বিভিন্ন বিষয় নিয়ে নানা সমালোচনা-বিতর্কের পর মানসিক প্রস্তুতি নিয়ে কাজে নিয়মিত হয়েছেন দীপিকা। সম্প্রতি যোগাভ্যাসের ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, স্ট্রেচ, স্ট্রেংদেন অ্যান্ড সিম্পলি লেট গো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপিকা পাড়ুকোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ