Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বায়োপিক দিয়ে বলিউডে অভিষেক করছেন আমির পুত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ১২:৪০ পিএম

বলিউডে এবার অভিষেক করতে যাচ্ছেন মি. পারফেকশনিস্টের ছেলে জুনায়েদ খান। বাবা আমির খানই যখন বলিউডের বিশাল তারকা তখন ছেলেও অবশ্য বড়সড় আকারেই হাজির হবেন বড় পর্দায়। বলিউড আইকন স্টারের ছেলে বলে কথা।

খবর চাওর হচ্ছে যে, যশ রাজ ফিল্মসের ব্যানারে অভিষেক করতে যাচ্ছেন জুনায়েদ খান। গুজরাতি লেখক ও সমাজ সংস্কারক করসনদাস মুলজীর জীবনীর উপর নির্মাণ করা হবে নতুন এ ছবিটি।

সিদ্ধার্থ মলহোত্রের পরিচালনায় তৈরি করা হবে বায়োপিকটি। তিনি এর আগে ‘হিচকি’ ছবিটি পরিচালনা করে ব্যাপক সাড়া ফেলেছিলেন বলি ইন্ডাস্ট্রিজে।

আমির পুত্র জুনায়েদ খান বড় পর্দায় ডেবিউ করার আগে থিয়েটারে তিন বছর ধরে কাজ করেছেন। কেবলমাত্র নিজেকে প্রস্তুত করার জন্য। এছাড়াও জানা গেছে, প্রস্তুতিতে কোনো কিছু বাদ রাখছেন না। নিজের সেরাটা দেয়ার জন্য তৈরি করছেন নিজেকে। এখন শুধু দেখার অপেক্ষা যে, বড় পর্দায় কতটা সফল হয় আমির পুত্র। আর তার উত্তর দিবে অভিষেকের প্রথম ছবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউডে অভিষেক
আরও পড়ুন