Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিয়ের তারিখ ঘোষণা করলেন আদিত্য-শ্বেতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ২:৫২ পিএম

আদিত্য নারায়ণ বিয়ের দিনক্ষণ ঘোষণা করেছেন। অভিনেত্রী শ্বেতা আগরওয়ালের সাথে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন প্লেব্যাক শিল্পী আদিত্য।

ভারতের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী ১ ডিসেম্বর শ্বেতার সাথে গাঁটছড়া বাঁধবেন তিনি। মহারাষ্ট্রের একটি মন্দিরে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। মহামারি করোনা পরিস্থিতির জন্য মন্দিরেই বিয়ে করতে যাচ্ছেন তারা।

তবে বিয়ের অনুষ্ঠান পরিবার, স্বজন এবং বন্ধুদের নিয়ে হবে। করোনার পরিস্থিতি কেটে গেলে রিসেপশনের আয়োজন করা হবে বলেও ইঙ্গিত দিয়েছেন আদিত্য। কিন্তু নারায়ণ পরিবার এই মুহূর্তে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সেরে ফেলতে চায় বিয়ের অনুষ্ঠান।

২০১০ সালে সম্পর্কে জড়ান শ্বেতা আগরওয়ালা ও আদিত্য নারায়ণ। এরপর কেটে যায় দীর্ঘ দশ বছর। সম্পর্ক নিয়ে তারা কেউই প্রকাশ্যে কিছু বলেননি। এমনকি নেহার সাথে যখন সম্পর্ক নিয়ে খবর চাওর হতে থাকে তখনও কিছু বলেননি তিনি। নেহার সাথে গুঞ্জন শেষ হলেই বান্ধবীর সাথে বিয়ের ঘোষণা দেন আদিত্য।

এদিকে আদিত্য যখন বান্ধবীর সাথে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ঠিক সেই সময়ই আবার খবর চাওর হচ্ছে যে রোহনপ্রীত সিংয়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদিত্য-শ্বেতা
আরও পড়ুন