Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

বিরামপুরে স্কুল ছাত্রীকে ধর্ষন! মামলা আটক-২ আবু তাহের

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৩:৩৪ পিএম

আজ শনিবার, দিনাজপুর জেলার অন্তগত বিরামপুর পৌর এলাকার হাবিবপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী (১৫) কে জোর পুবর্ক দুই য়ৌন দস্যূ মিলে ঐ ছাত্রীকে বাড়ি থেকে তুলি নিয়ে গিয়ে ধর্ষন করে। ধর্ষিতা ছাত্রীর বাবা বাদী হয়ে বিরামপুর থানায় মামলা করলে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে দু ধর্ষকে আটক করে।
মামলা সুত্রে জানা যায়, গত ১৬ অক্টেম্বার, রাত্রী আনু মানিক ৮ ঘটিকার সময়, বিরামপুর পৌর এলাকার মামুদপুর মহল্লার সিরাজুল ইসলামের পুত্র নাহিদ ইসলাম(২০) ও তার বন্ধূ একই মহল্লার এনামুলের পুত্র সুমন আহাম্মেদ(এস্তামুল)(২৪) মিলে একই মহল্লার মিজানুর রহমান এর কন্যা সপ্তম শ্রেনীর ছাত্রী ফারজানা আকতার (১৫) কে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল।তাতে ঐ ছাত্রী সম্মত না হওয়ায় রাত্রী (আনুমানিক) ৮ ঘটিকার সময় ঐ ছাত্রীকে বাড়ির সামনে থেকে জোর পুবর্ক তুলে নিয়ে গিয়ে ভিকটিমের বাড়ির পাশ্বে একটি কলা বাগানে নিয়ে যায়। কলা বাগানে নিয়ে গিয়ে দু ধর্ষক মিলে ভিকটিমের মুখে ওড়না গুজে জোর পুর্বক ধর্ষন করে।সে সময় প্রতিবেশিরা ধর্ষীতা ছাত্রীর গ্যাংগানির শব্দ শুনতে পেয়ে এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। ঐ দিন রাতে ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দু ধর্ষকে পুলিশ আটক করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ