Inqilab Logo

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

রাজশাহীতে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৩:৩৫ পিএম

রাজশাহীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ আজ শনিবার সকালে রাজশাহী মহানগরীর সাহেব বাজার বড় মসজিদ চত্বরে অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী নগরীর বোয়ালিয়া থানা এ আয়োজন করে। আরএমপির বিভিন্ন বিট পুলিশিং কমিটির সদস্যরা নারী নির্যাতনবিরোধী আলাদা আলাদা র‌্যালি নিয়ে এই সমাবেশে যোগ দেন।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, আমরা গোটা রাজশাহী শহরকে সিসি ক্যামেরার আওতায় আনব। এ শহরে ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনা ঘটতে দেব না। আমরা সবার সহযোগিতা চাই। সহযোগিতা পেলে রাজশাহীকে আমরা শান্তির শহর হিসেবেই গড়ে তুলতে পারব।
পুলিশ কমিশনার বলেন,সন্তানদের মাঝে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করতে হবে। খেলাধুলার মধ্য দিয়ে তাদের খারাপ কাজ থেকে দূরে সরিয়ে আনতে হবে। তাহলে সমাজ হবে অপরাধমুক্ত।
সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম ও সালমা বেগম। সভাপতিত্ব করেন আরএমপির বোয়ালিয়া জোনের উপ-কমিশনার সাজদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন