Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দাউদকান্দিতে উপজেলা নির্বাচনী শোডাউন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

আগামী ২০ অক্টোবর কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনের নৌকার পক্ষে প্রতিদিন প্রতিটি ইউনিয়নে চলছে নৌকার শো-ডাউন। গতকাল নৌকার পক্ষে একটি বিশাল মিছিল বের করা হয়। শো-ডাউনের সাথে সাথে বিভিন্ন দলের হাজার নেতাকর্মী সর্মথকরা মিছিলে যোগদান করে নৌকাকে সমর্থন করে। এ সমর্থনের একটি মাত্র কারণ নৌকার প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনকে ভালোবাসার টান। 

অপরদিকে বিএনপি দীর্ঘদিন মাঠে না থাকার কারণে দলের সাংগঠনিক তৎপরতা দুর্বল হয়ে পড়ায় দলের নেতাকর্মীরা প্রার্থী সাইফুল ভূঁইয়ার পক্ষে মাঠে প্রচারণা খুবই কম। বর্তমানে উপজেলা নির্বাচনী মাঠ নৌকার প্রার্থীর দখলে রয়েছে। উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি প্যানেল মেয়র রকিব উদ্দিন জানান, করোনাকালে নৌকার প্রার্থী মেজর সুমন জীবন বাজি রেখে জনগণকে সেবা দিয়েছে বলে দাউদকান্দিবাসী আগামী ২০ অক্টোবর নৌকায় ভোট দেবার জন্য প্রস্তুত। তবে ধানের শীষে জামানত বাজেয়াপ্ত হবার সম্ভাবনাও রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা-নির্বাচনী-শোডাউন
আরও পড়ুন