Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় নৌকা প্রার্থীর সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

মহিপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. ফজলু গাজী স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে ষড়যন্ত্রমূলকভাবে মাছের গদিতে অবৈধ অস্ত্র রেখে নৌকার নিশ্চিত বিজয়কে ঠেকানোর জন্য চক্রান্ত করছেন। এ সময় গদির সামনে মালিকবিহীন একটি মোটরসাইকেল পাওয়া গিয়েছে, যা পুলিশ থানায় নিয়ে যায়। তিনি বহিরাগত সন্ত্রাসী দ্বারা আমার কর্মী ও সমর্থকদের একের পর এক ভীতি প্রদর্শন করছেন, যার অডিও রেকর্ড আছে।
গতকাল শনিবার কলাপাড়া ব্যবসায়ী সমিতির অফিসে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ করেন আ.লীগ মনোনিত কলাপাড়া উপজেলার মহিপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আ. মালেক আকন্দ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ.লীগের সম্পাদক আ. মোতালেব তালুকদার, সিনিয়র সহ-সভাপতি প্রিন্সিপাল শহিদুল ইসলাম বিশ্বাস প্রমুখ। সংবাদ সম্মেলনে আ. মালেক আকন্দ আরও বলেন, শেখ হাসিনার উন্নয়নে উৎসাহিত হয়ে জনগণ নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করার শপথ নিয়েছে। সেজন্য বিএনপি সমর্থিত স্বতন্ত প্রার্থী ফজলু গাজী নির্বাচনে মিথ্যার আশ্রয় নিয়ে টাকার বলে প্রশাসন, মিডিয়া ও জনগণ কিনে নেয়ারও প্রচার চালাচ্ছে। ১৬ অক্টোবর বিএনপি নেতাদের সাথে নিয়ে আমার বিরুদ্ধে তিনি মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। সংবাদ সম্মেলনে পৌর আ.লীগের সভাপতি বিপুল হাওলাদার বলেন, অবৈধঅস্ত্রের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে হবে। এ বিষয়ে বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মো. ফজলু গাজী বলেন, শুক্রবার রাতে মালেক আকন্দ’র মাছের গদির দোতলা থেকে র‌্যাব অবৈধ উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ-সম্মেলন
আরও পড়ুন