Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘আলা হজরত (রহ.)কে বুঝতে মদীনাওয়ালা জ্ঞান লাগবে’

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

আহলে সুন্নাত ওয়াল জামাআতের মহাসচিব আল্লামা ছৈয়দ মছিহুদৌলাহ (মুজিআ) বলেছেন, ইমামে আহমদ রেযা খান প্রকাশ আলা হযরত (রহ.)কে বুঝতে হলে মদীনাওয়ালা জ্ঞান লাগবে। তিনি আরও বলেন, আলা হযরত (রহ.) দর্শনের আহলে সুন্নাত ওয়াল জামাআত কেয়ামত পর্যন্ত টিকিয়ে থাকবে। আল্লামা সৈয়দ মছিহুদৌলাহ গত শুক্রবার রাতে রাউজান হযরত এয়াছিনশাহ পাবলিক কলেজের মরহুম একেএম ফজলুল কবির চৌধুরী হল রুমে ওরসে আলা-হযরত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

সভায় ইউনিয়ন সভাপতি মাওলানা মনসুর উদ্দিন নেজামীর সভাপতিত্বে এবং সেক্রেটারি সৈয়দ মাওলানা মুহাম্মদ আলী আকবর তৈয়বী ও বাস্তবায়ন কমিটির সচিব মাওলানা নাসির উদ্দিন কাদেরীর যৌথ সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন সংগঠনের উত্তর জেলার সেক্রেটারি আলহাজ আল্লামা প্রিন্সিপাল মুফতি মুহাম্মদ জসিম উদ্দিন আল কাদেরী। উদ্বোধক ছিলেন উপজেলা সেক্রেটারি আল্লামা ইদ্রিছ আনসারী। বক্তব্য রাখেন, উপজেলা সভাপতি প্রিন্সিপাল হাফেজ আল্লামা আবু জাফর সিদ্দিকী, আল্লামা ইয়াছিন হোসাইন হায়দারী, আল্লামা রফিক রেজভী, মাওলানা মুহাম্মদ আলী সিদ্দিকী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মদীনাওয়ালা-জ্ঞান
আরও পড়ুন