Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

২ ছাগল উদ্ধারে প্রাণহানি দুই

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে একটি পরিত্যক্ত পানির কূপের ভেতর থেকে ছাগল ওঠাতে গিয়ে চাচা ও ভাতিজার মৃত্যু হয়েছে।
ফায়ার সাভিস ও বাগান পঞ্চায়েত নেতৃবৃন্দরা জানান, গত শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে চাতলাপুর চা বাগানের রাবন বাউরীর ঘরের পেছনে পরিত্যক্ত প্রায় ৪০ ফুট গভীর পানির কূপের ভেতর দু’টি ছাগল পড়ে যায়। ছাগল দু’টি উদ্ধার করতে প্রথমে কূপে নামেন দুর্গাচরন বাউরী (৪৬)। কিছুক্ষণ অপেক্ষা করে দুর্গাচরনকে ওঠাতে নামেন ভাতিজা রাজু বাউরী (২৫)। নিহত দুর্গাচরন বাউরী চাতলাপুর চা বাগানের মোহন বাউরীর ছেলে ও রাজু বাউরী একই বাগানের রাবন বাউরীর ছেলে। পরবর্তীতে আরও দুই যুবক কূপে নামতে চাইলে বাগান ম্যানেজমেন্ট ও পঞ্চায়েত আপত্তি করেন। পরে খবর পেয়ে ঘটনাস্থলে কমলগঞ্জ ও মৌলভীবাজার থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ২টি ইউনিট অভিযান চালিয়ে সোয়া ৫টায় চাচা ভাতিজার লাশ উদ্ধার করা হয়। পরে তাদের সুরতহাল রিপোর্ট ও ময়না তদন্তের জন্য কুলাউড়া পুলিশের কাছে হস্থান্তর করা হয়। চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউরী বলেন, কূপে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে চা বাগানের দুই যুবকের মৃত্যু হয়। মৌলভীবাজার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জালাল আহমদ সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুই জনের লাশ উদ্ধার করা হয়। গভীর গর্ত থাকায় অক্সিজেনের অভাবে এই দুই যুবকের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণহানি-দুই
আরও পড়ুন