Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্র্যান্ড বেকো উদ্ভাবন করল হাইজিন শীল্ড

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ইউরোপের শীর্ষস্থানীয় হোম অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড বেকো বিশ্বব্যাপী করোনা দুর্যোগের পরিপ্রেক্ষিতে নিজস্ব গবেষণা আর পরীক্ষা-নিরীক্ষার আলোকে উদ্ভাবন করলো হাইজিন শীল্ড হোম অ্যাপ্লায়েন্স সিরিজ যাতে রয়েছে রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিনের মতো সাতটি গৃহস্থালী পণ্য। ইউভি লাইট টেকনোলজির তাপ এবং বাষ্প ব্যবহার করে এসব অ্যাপ্লায়েন্স করোনাসহ ৯৯ শতাংশেরও বেশি ব্যাকটেরিয়া ও ভাইরাস দূর করে। একমাত্র সিঙ্গারই বাংলাদেশে বেকো ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী বিক্রি করছে।
সিঙ্গার বাংলাদেশ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার এম.এইচ.এম. ফাইরুজ বলেন, চলমান করোনা মহাদুর্যোগে এমন একটি মানবিক প্রযুক্তি উদ্ভাবনের অংশীদার হতে পেরে আর্চেলিক পরিবারের সদস্য হিসেবে গর্বিত বোধ করছি। আশা করছি খুব শীঘ্রই দেশের মানুষের জন্য এই হাইজিন শীল্ড সিরিজের পণ্যসমূহ বাজারজাত করবো।
গত ৭ অক্টোবর ভার্চুয়াল সংবাদ সম্মেলনে হাইজিন শীল্ড পণ্যসামগ্রীর আনুষ্ঠানিক ঘোষণা ও পণ্য উন্মোচনের সময় উপস্থিত ছিলেন আর্চেলিকের চিফ এক্সিকিউটিভ অফিসার হাকান বুলগুরলু, চিফ মার্কেটিং অফিসার জেইনেপ এলিম উযুন এবং বিশ্বখ্যাত চিকিতসা বিজ্ঞানী ও গবেষকগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাইজিন-শীল্ড
আরও পড়ুন