Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

প্রকাশ্যে আসলো নেহা-রোহনপ্রীতের বিয়ের কার্ড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৯:৩৫ পিএম

তাহলে কি সত্যি সত্যিই বিয়ে করছেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। আগামী ২৬ অক্টোবর পাঞ্জাবে বসছে তাদের বিয়ের আসর। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেহার বধূ সাজের একটি ছবি পোস্ট করেছেন হবু বর পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং।

হবু বধূর ছবির পাশাপাশি বিয়ের কার্ডের ছবিও শেয়ার করেছেন রোহন। ইতোমধ্যে বিয়ের কার্ড ভাইরালও হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভাইরাল হওয়া বিয়ের কার্ড থেকে জানা যাচ্ছে, আগামী ২৬ অক্টোবর পাঞ্জাবে তাদের বিয়ের আসর বসছে। এছাড়াও বিয়ের কার্ডে পাত্র-পাত্রী দু’জনের পরিবারের নাম রয়েছে।

বেশ কিছুদিন ধরেই তাদের বিয়ে নিয়ে জল্পনা-কল্পনা চলছে। আর এরই মধ্যে নিজেদের প্রথম গানের ফার্স্টলুকের পোস্টার প্রকাশ করায় নেটিজেনরা মনে করছেন, নতুন এ গানের প্রচারণার জন্যই বিয়ের জল্পনার খবর চাওর করছেন তারা।

তাদের বিয়ে আসলেই হচ্ছে কিনা এ নিয়ে কনফিউশনে বলিউডের সঙ্গীত তারকারা। কেননা, ইতোপূর্বে একবার আদিত্য নারায়ণের সাথে একটি মিউজিক ভিডিও প্রকাশের আগে এভাবে বিয়ের গুঞ্জন প্রচারিত হয়েছিল। কিন্তু প্রকৃতপক্ষেই রোহনকে বিয়ে করছেন নেহা। তার আগে ২১ অক্টোবর প্রকাশ হতে যাচ্ছে তাদের দু’জনের মিউজিক ভিডিও।

এদিকে এ পর্যন্ত বিয়ের কার্ডের সত্যতা সম্পর্কে নেহা ও রোহনের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি। তারপরও ভক্ত-অনুরাগীরা মনে করছেন, যেহেতু তাদের ইনস্টাগ্রাম থেকে কার্ডটি পোস্ট করা হয়েছে তাই এটা সত্যি সত্যি ধরে নেয়া হচ্ছে। তবে প্রকৃত সত্যটা জানা যাবে আগামী ২৬ অক্টোবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন