Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতার ভাই গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২০, ৯:৪১ পিএম

কুষ্টিয়ার মিরপুরে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের অভিযোগে আওয়ামী লীগ নেতার ভাই নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার ভোররাতে অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পলাশ মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের চাচাত ভাই। এছাড়া একই ইউপির আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কামরুজ্জান টুটুলের আপন ছোট ভাই পলাশ।

পুলিশ জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার স্বামী পরিত্যক্তা ও ভূমিহীন এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ ধরে করে আসছিলেন মৃত দাউদ মাষ্টারের ছেলে নুরুজ্জামান ওরফে পলাশ মোল্লা।

একপর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। পরবর্তীতে ৮ মাসের অন্তঃসত্ত্বা ওই নারীর গর্ভপাত করার জন্য স্থানীয় এক ডাক্তারের পরামর্শে ওষুধ খাওয়ানো হয়।

১৫ অক্টোবর দুপুরে নিজ বাড়িতে ওই নারী একটি মৃত মেয়ে শিশু প্রসব করেন। বিষয়টি পাড়া-প্রতিবেশীসহ স্থানীয় লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে খবর পেয়ে তদন্তে নামে পুলিশ।

পরবর্তীতে তদন্তে ধর্ষণের শিকার নারীর গর্ভপাতের সত্যতা পেয়ে পলাশকে গ্রেফতার করে পুলিশ। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে মিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

মিরপুর মাঝিহাট ক্যাম্পের এএসআই দেলওয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পলাশকে গ্রেফতারের পর মিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মিরপুর থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার কুন্ডু জানান, আসামিকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে। তদন্তপূর্বক আসামির বিরুদ্ধে বিচারিক আদালতে অভিযোগপত্র দাখিল করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ