Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে শ্রমিক খুন : আটক ৭

মহাসড়কে অজ্ঞাত লাশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

নগরীর বাকলিয়ার নতুন ফিসারিঘাট এলাকায় ছুরিকাঘাতে এক শ্রমিক সর্দার (মাঝি) খুন হয়েছেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া থেকে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত একজনের লাশ। শুক্রবার রাতে ফিসারিঘাটে মো. আবু তৈয়বকে (৪২) ছুরিকাঘাতে ও পিটিয়ে হত্যা করা হয়। তিনি কর্ণফুলী থানার শিকলবাহা মাস্টারহাট এলাকার আহমদ মিয়ার ছেলে। 

নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান জানান, পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে ডেকে এনে ছুরিকাঘাত ও পিটিয়ে হত্যা করা হয়েছে আবু তৈয়বকে। হত্যার পর এ ঘটনাকে খুনিরা গণপিটুনি বলে চালিয়ে দেয়ার চেষ্টা করছিল। তবে তাৎক্ষণিক পুলিশ সাতজনকে গ্রেফতার করায় তাদের সে অপচেষ্টা ভন্ডুল হয়। তিনি বলেন, হত্যাকান্ডের মূল হোতা আক্তার। তাকে আমরা প্রথমে গ্রেফতার করেছি। পরে অন্যদের গ্রেফতার করি। এ হত্যাকান্ডে জড়িত আরও কয়েকজনের তথ্য আমরা পেয়েছি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।
গ্রেফতার সাতজন হলেন- আক্তার হোসেন ওরফে কসাই আক্তার, মো. সাইফুদ্দীন, মো. রায়হান উদ্দিন ওরফে রানা, আশরাফুল ইসলাম, মো. সবুজ, মো. আবু তাহের ওরফে কালু ও হাসিনা। আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড চাওয়া হবে বলে জানান উপ-কমিশনার এসএম মেহেদী হাসান।
এদিকে গতকাল দুপুরে পটিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, পটিয়ার মনসা এলাকায় রাস্তার পাশ থেকে গলায় গামছা প্যাঁচানো লাশটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিক-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ