Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বরিশালে জাপা মহিলা দলের পৃথক মানববন্ধন

ধর্ষণ-নির্যাতনের প্রতিবাদ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ধর্ষণ, সন্ত্রাস ও লুন্ঠনের বিরুদ্ধে বরিশালে পৃথক মানববন্ধন করেছে জাতীয়তাবাদী মহিলা দল ও জাতীয় পার্টি। গতকাল উত্তর ও দক্ষিণ জেলা মহিলা দল প্রেসক্লাবের সামনে এবং মহানগর মহিলা দল নগর ভবনের সামনে এই কর্মসূচি পালন করে। 

জেলা ও মহানগর জাতীয় পার্টি নগরীর সদর রোড বিবির পুকুর পাড়ে প্রতিবাদ সমাবেশ করে। জেলা জাতীয় পার্টির আহবায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলার যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন তাপস, মহানগর সহ-সভাপতি রফিকুল ইসলাম গফুর, আকতার রহমান সফরু, অ্যাডভোকেট বশির আহমেদ সবুজ ও অ্যাডভেভেট আব্দুল জলিল প্রমুখ।
দক্ষিণ জেলা মহিলা দলের সভাপতি ফারহানা বিথীর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন।
বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাউদ্দিন ফরহাদ, দক্ষিণ জেলা বিএনপিসাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন এবং উত্তর জেলা মহিলা দলের সভাপতি শায়লা শারমিন মিমু। নগর ভবনের সামনে মহানগর মহিলা দলের প্রস্তাবিত কমিটির সভাপতি শরীফ তাসলিমা কালাম পলির সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির সহ-সভাপতি রুনু সরদার।
বক্তব্য রাখেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর সেলিনা বেগম, মহিলা দলের কেন্দ্রিয় নেতা ফাতেমা তুজ-জোহরা মিতু ও খাদিজা মির্জাসহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ