Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সদরপুরে ১৪৪ ধারা জারি

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

ফরিদপুরের সদরপুরে ১৪৪ ধারা জারি করা হয়েছে। উপজেলা সদরের ১ কিলোমিটার এলাকার মধ্যে কোন প্রকার সভা সমাবেশ বা জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়। গতকাল সকাল ৯টা থেকে আজ সকাল ৯টা পর্যন্ত এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন। এদিকে স্থানীয় সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের সমর্থকরা ১৪৪ ধারা জারি এলাকার বাইরে বিক্ষোভ করেছে। সহিংসতা এড়াতে পর্যাপ্ত প্রশাসনের লোক নিয়োজিত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, চরভদ্রাসন, সদরপুর ও ভাঙ্গা উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরীর পক্ষে বিপক্ষে দু’টি গ্রুপ গতকাল পাশাপাশি দু’টি স্থানে সমাবেশের ডাক দেয়ায় স্থানীয় প্রশাসন এ ব্যবস্থা নেয়।
সদরপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা পূরবী গোলদার বলেন, যেকোন প্রকার অনভিপ্রেত পরিস্থিতি রোধ করতে সদরপুর উপজেলা সদরের ১ কিলোমিটার স্থান জুড়ে ১৪৪ ধারা জারি করা হয়েছে। কাউকে এই সীমানার মধ্যে সভা সমাবেশ বা জমায়েত করতে দেয়া হবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪৪-ধারা-জারি

১৮ অক্টোবর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ