Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ষড়যন্ত্রকারীদের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে দেয়া হবে না

কসবায় আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, দেশে এখনো ষড়যন্ত্রকারীরা তৎপর। জনগণ যদি সজাগ থাকে ষড়যন্ত্রকারীরা কোনো ভাবেই সরকারের উন্নয়নে বাধা হয়ে দাঁড়াতে পারবে না। ষড়যন্ত্রকারীদের সমুচিত জবাব দেয়া হবে। তিনি গতকাল দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার বায়েক ইউনিয়নের নয়নপুর কোনাঘাটা গ্রামে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, জনতা যৌক্তিক দাবি করেছে বলেই শেখ হাসিনার সরকার ধর্ষণের সর্বোচ্চ সাজা মৃত্যুদন্ড কার্যকর করেছেন। এটা সরকারের দুর্বলতার বহিঃপ্রকাশ নয়। বর্তমান সরকার সবসময় জনগণের যৌক্তিক দাবিকে সম্মান করে। উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজিত অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূইয়া জীবনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন মো. একরাম উল্লাহ, পরিবার পরিকল্পনা অধিদফতরের উপ-পরিচালক মো. মতিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উন্নয়ন

২২ সেপ্টেম্বর, ২০২০
১৮ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ