Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় পার্টির আমলে দেশে সুশাসন ছিল

সোনারগাঁয়ে জিএম কাদের

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেন, জাতীয় পার্টির আমলে দেশে সুশাসন ছিল। ব্যবসা-বাণিজ্যে ব্যাপক উন্নতি সাধন হয়েছিল। অর্থনৈতিক ও অবকাঠামো উন্নতির পথে ছিল, আইনের শাষন প্রতিষ্ঠিত ছিল। এখন এগুলোর খুবই অভাব। দেশে খুন, ধর্ষণ, রাহাজানির সংখ্যা বেড়ে গেছে। আমাদের এ সংস্কৃতি থেকে বের হয়ে আসতে হবে। জাতীয় পার্টির ওপর মানুষের আস্থা ও বিশ্বাস রয়েছে। সে আস্থা ও বিশ্বাসের ওপর ভর করে জাতীয় পার্টি একদিন ক্ষমতায় আসবে। দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হবে। গতকাল বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার আমিনপুর মাঠে জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, যে সরকারই ক্ষমতায় আসুক না কেন জাতীয় পার্টির সমর্থন লাগবে।
নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, পৌর মেয়র সাদেকুর রহমান, জাতীয় পার্টির নেতা আবু নাঈম ইকবাল, এমএ জামান, রফিকুল ইসলাম, ডালিয়া লিয়াকত প্রমুখ।
সম্মেলনে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফকে সভাপতি ও সম্মেলনে যোগদানকারী উপজেলা বিএনপির সহ-সভাপতি রফিকুল ইসলাম বিডিআরকে সিনিয়র সহ-সভাপতি এবং আবু নাঈম ইকবালকে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টির উপজেলা কমিটি ঘোষণা করা হয় এবং একই সাথে এমএ জামানকে সভাপতি ও শফিকুল ইসলাম শফিকে সাধারণ সম্পাদক করে পৌর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। এমসয় এমপি পত্মী ডালিয়া লিয়াকতকে আসন্ন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে অনানুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশাসন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ