Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মুজিববর্ষ ফুটবলের ফাইনাল আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সিজেকেএস মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ। এমএ আজিজ স্টেডিয়ামে ফ্লাডলাইটে অনুষ্ঠিত এ ম্যাচে ডা. কামাল এ খান একাদশ খেলবে আবু তাহের (পুতু) একাদশের বিপক্ষে। খেলা শেষে পুরস্কার বিতরণ করবেন কিংবদন্তি ফুটবলার বাফুফে’র নবনির্বাচিত ও টানা চারবারের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন। নতুন দায়িত্ব নিয়ে প্রথম কোনো সফরে বাফুফে বস আজ চট্টগ্রামে আসছেন এবং টুর্নামেন্টের ফাইনাল দেখবেন।
করোনার কারণে দেশের কোথাও কোন ফুটবল খেলা শুরু করতে না পারলেও সিজেকেএস মাঠে নামিয়েছেন ফুটবলকে। এ ফাইনাল ম্যাচ দিয়ে আজ টুর্নামেন্টের সমাপ্তি হবে। গত শুক্রবার এ দুটি দল গ্রুপ পর্বের শেষ ম্যাচে একে অপরের মুখোমুখি হয়েছিল। সেই ম্যাচে দুদলের লড়াইটি হয়েছিল সমানে সমানে। যদিও শেষ পর্যন্ত টাইব্রেকারে আবু তাহের একাদশ ৪-৩ গোলে ড. কামাল একাদশকে হারিয়ে অজেয়ই থেকেছে। আজ ড. কামাল একাদশের সামনে থাকছে প্রতিশোধের সুযোগ। সিজেকেএস’র মরহুম চার সাধারণ সম্পাদক ডা: কামাল এ খান, আবু তাহের (পুতু), এস এম কামাল উদ্দিন এবং রফিক আহমদ চৌধুরী একাদশ নামের দলগুলোকে নিয়ে মুজিব বর্ষ ফুটবল টুর্নামেন্টটি শুরু হয়েছিল ৯ অক্টোবর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন