Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ট্রাম্প হলেন আমার দেখা সবচেয়ে দুর্বল চরিত্রের ব্যক্তি : জন কেলি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৮:৪৯ এএম

হোয়াইট হাউজের সাবেক চিফ অব স্টাফ জন কেলি বলেন, ট্রাম্প হলেন আমার দেখা সবচেয়ে দুর্বল চরিত্রের ব্যক্তি। অবসরপ্রাপ্ত মেরিন জেনারেল জন কেলি তার বন্ধুদের এই কথা বলেছেন। সম্প্রতি বলেন, তার অসততার গভীরতা আমার জন্য বেদনাদায়ক ছিলো। সকল সম্পর্কের প্রতিই তিনি অসৎ। এটা আমাকে যে কোনও কিছুর চেয়ে বেশি কষ্ট দিয়েছে। আমি আমার জীবনে এতোটা দুর্বল চরিত্রের কারও সঙ্গে আগে পরিচিত হই নি। -সিএনএন
এই আলোচনার কথা ফাঁস করেছে মার্কিন টেলিভিশন সিএনএন। তারা একটি নতুন অনুষ্ঠানও শুরু করেছে। নাম, দ্য ইনসাইডারস : আ অয়ার্নিং ফ্রম ফরমার ট্রাম্প অফিশিয়ালস। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় নিরাপত্তা উপদেষ্টা জন বোল্টন, সাবেক স্বাস্থ্য ও মানবসেবা বিজ্ঞানী রিক ব্রাইট এবং ডিপার্টমেন্ট অব হোমল্যান্ড সিকিউরিটির সাবেক জেনারেল কনসাল জন মিনটিক। এই অনুষ্ঠানে উপস্থিতরা ট্রাম্প কেনো পরবর্তী প্রেসিডেন্সির জন্য ফিট নন সে ব্যাখ্যা দেন। করোনাভাইরাস অতিমহামারীর ব্যাপারে জানার পরও শুধু জাত্যাভিমান জনিত কারণে ট্রাম্প একে অবহেলা করেছেন বলেও মত দেন তার সাবেক কর্মকর্তারা। তারা মনে করেন, এভাবে নিজের কথিত মর্যাদা ও জেদ রক্ষার নামে মার্কিন প্রেসিডেন্ট যুক্তরাষ্ট্রের উপর একের পর এক ভুল ও বিধ্বংসী সিদ্ধান্ত চাপিয়ে দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ