Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নিজেকে অন্য কারো জন্য বদলাতে পারবো না: নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১১:১৭ এএম

সম্প্রতি নির্মাতা অংশুমান প্রত্যুষের পরিচালনায় 'এসওএস কলকাতা' সিনেমার শুটিং শুরু শেষ করেছেন টলিগঞ্জের অভিনেত্রী নুসরাত জাহান। আপাতত লন্ডনে ‘স্বস্তিক সংকেত’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। তবে নানা কারণেই সংবাদের শিরোনামে উঠে আসেন নায়িকা। আর সেসব নিয়েই এক সাক্ষাৎকারে বোমা ফাটালেন এই চিত্রতারকা।

সায়ন্তন ঘোষালের 'স্বস্তিক সংকেত' নিয়ে নুসরাত বলেন, 'নিউ নর্মালে শুটিং করছি তাই স্বাভাবিকভাবেই নানা বিষয় মাথায় রাখতে হচ্ছে। বিশেষ করে আবহাওয়ার কথাও মাথায় রাখতে হচ্ছে। কেননা যে কোনো সময় বৃষ্টি পড়ছে এবং সঙ্গে ঠান্ডা বাতাস। একেবারে এক্সট্রিম ওয়েদার কন্ডিশন যাকে বলে। কিন্তু সিনেমাটির চিত্রনাট‌্য এত ভাল যে, একজন শিল্পী হিসেবে পারফর্ম করতে দারুণ লাগছে।'

এই সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে তিনি আরও বলেন, 'স্বস্তিক সংকেত' সিনেমাতে আমাকে 'রুদ্রাণী'র চরিত্রে দেখা যাবে। যেখানে আমি একজন লেখক। পাশাপাশি একটি সরকারি চাকরি করি। কিন্তু চরিত্রটার অনেক গভীরতা ও স্তর রয়েছে। মূলত সিনেমার চরিত্রটি একটি রহস‌্য উদঘাটনে নামে।'

ওই সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়া প্রসঙ্গে নুসরাত বলেন, সত্যি বলতে ট্রোল আমাকে সেভাবে প্রভাবিত করে না। আমাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে, কিন্তু তাতেও আমার কিছু আসে যায় না। কেননা আমি নিজেকে অন‌্য কারও জন‌্য পালটাতে পারব না। আমার যেটা মনে হয় ঠিক, আমি সেটাই করব বলেও মন্তব্য করেন 'নাকাব' খ্যাত এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন