Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

আগের থেকে অনেক ভালো আছেন সৌমিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ১:৪০ পিএম

বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় মহামারি করোনামুক্ত হওয়ার পর থেকে চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন। শনিবার বিকেলে বেলভিউ হাসপাতাল কর্তৃপক্ষ জানাল, সৌমিত্র আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তার সমস্ত অঙ্গ-প্রতঙ্গ আগের থেকে অনেক ভালো। সোডিয়ামের মাত্রাসহ সকল শারীরিক সুস্থতার মাপকাঠিও সম্পূর্ণ স্বাভাবিক। সিরিঞ্জ পাম্পের মাধ্যমে পটাশিয়ামের মাত্রাও স্বাভাবিক করার জন্য চেষ্টা চলছে।

কিংবদন্তি এ অভিনেতার গত দু’দিনে কোনো জ্বর আসেনি। হাসপাতালের কেবিনে শুয়ে পছন্দের গান শুনছেন তিনি। চোখ মেলে তাকিয়েছেন। এছাড়াও মাঝে মাঝে কথা বলার জন্য চেষ্টা করছেন বলেও জানা গেছে।

হাসপাতাল কর্তৃপক্ষ আরও জানিয়েছে, তন্দ্রাচ্ছন্ন অবস্থায় রয়েছেন তিনি। ক’দিন আগ পর্যন্তও দৈনিক ১০ লিটার করে অক্সিজেন দিতে হত তাকে। বর্তমানে শারীরিক সুস্থতা কিছুটা স্বাভাবিক হওয়ায় তা নেমে এসেছে ৪ লিটারে। খুব শিগগিরই আবার সুস্থ হয়ে সবার মাঝে ফিরবেন বলে আশা ভক্ত-অনুরাগীদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন