Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সুশান্তকে ঘিরেই এবার উৎসবের আমেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ২:২৩ পিএম

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েক মাস পর হল। কিন্তু এখনও তাকে হারানোর শোক কাটিয়ে উঠতে পারেনি ভক্ত-অনুরাগী থেকে বলিউডের অনেক তারকাই। তাই তো মাঝে মধ্যেই প্রিয় নক্ষত্রকে নিয়ে পোস্ট দেয়া হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এবার পূজায় মণ্ডপ সাজানো হবে সুশান্তের মুখাবয়ব দিয়ে। তার মুখ আঁকা থাকবে পটচিত্রে। বলিউডের এ তারকাকে এভাবে এবার শ্রদ্ধা জানাবে কলকাতা।

জানা গেছে, এবার কেষ্টপুরের মাস্টারদা স্মৃতি সঙ্ঘের পূজার মণ্ডবের মূল থিম হিসেবে সুশান্তের অঙ্গ থাকবে। ওই পূজার চলতিবার ৬৮ বছর পূর্ণ হবে। বাজেট খুবই অল্প এবার। তারমধ্যেই সুশান্তকে শ্রদ্ধা জানানো হবে। এছাড়াও কার্তিকের মুখ সুশান্তের আদলে করার সম্ভাবনা রয়েছে বলেও জানিয়েছেন ক্লাব কর্মকর্তারা।

পূজার বাইরেও বাজেটের একটা অংশ বিভিন্ন সমাজসেবামূলক কাজে খরচ করা হবে বলেও জানানো হয়েছে।

ক্লাব সম্পাদক শিমুল মজুমদার জানিয়েছেন, সুশান্ত ব্যোমকেশ বক্সীর চরিত্রে নিখুঁত অভিনয় করে মুগ্ধ করেছেন বাঙালিকে। একজন সুদক্ষ অভিনেতাকে হারিয়েছি আমরা। বাঙালি পুরুষদের কার্তিকের সাথে তুলনা করা হয়। সুশান্তের চেহারার গঠন কার্তিকের সাথে মিলেও বটে। তাই এবার সিদ্ধান্ত নিয়েছি কার্তিক হিসেবে সুশান্তকেই দেখানোর চেষ্টা করব আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন