Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

নেটিজেনদের সতর্ক করলেন আমির-কন্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৩:০০ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোল করা নেটিজেনদের কড়া ভাষায় সতর্ক করলেন মি. পারফেকশনিস্টের মেয়ে ইরা খান। আমির কন্যা জানান, মানসিক স্বাস্থ্য নিয়ে তার পোস্টে কোনো খারাপ মন্তব্যের জায়গা নেই।

ইরা খান আরও বলেন, সঙ্গে সঙ্গে সেই মন্তব্য ডিলিট করে দিবেন অথবা কেউ বেশি বাড়াবাড়ি করলে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার প্রবেশ সীমাবদ্ধ করে দিবেন।

গত শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোলের মাধ্যমে অনুরাগীদের কাছে জানতে চান, তার পোস্ট থেকে অপ্রয়োজনীয় এবং কুরুচিকর মন্তব্যগুলো মুছে দেয়া উচিত কিনা। সেখানে ৫৬ শতাংশ মানুষই ইরার সিদ্ধান্তকে সমর্থন করেছেন।

সম্প্রতি ইরা খান বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবসে মানসিক অবসাদ সম্পর্কের সচেতনতার বার্তা দিয়ে একটি ভিডিও শেয়ার করেন ইনস্টগ্রামে। ভিডিওতে তিনি বলেন, আমি অবসাদগ্রস্ত। এভাবে চার বছরের বেশি সময় ধরে আছি। চিকিৎসকের পরামর্শ নিয়েছি এবং আমাকে জানানো হয়েছে, ক্লিনিক্যালই ডিপ্রেসড আমি। তবে এখন ভালো আছি।

তিনি আরও বলেন, এক বছরের বেশি সময় ধরে আমি মানসিক স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধির জন্য কিছু করতে চাইছিলাম। কিন্তু বুঝতে পারছিলাম না কি করব। তাই সিদ্ধান্ত নিয়েছি আমার জার্নির কথা সবার সাথে ভাগ করব। পরে দেখব কি হয়। নিজেদের আরও ভালো করে চিনব আমরা। আর মানসিক স্বাস্থ্য বিষয়টাকে একটু ভালো করে বুঝব।

ইরার এমন পোস্টের পরই তাতে বেশ কিছু কুরুচিকর মন্তব্য করা হয়। আর তারপরই উল্লেখিত সিদ্ধান্ত নেন আমির কন্যা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন