Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৩:২৩ পিএম

নেত্রকোনায় পৃথক পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে তিন শিশুর করুণ মৃত্যু হয়েছে।
স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামের সাদেক মিয়ার পুত্র আমীর হামজা (৬) ও তারই প্রতিবেশী হবি মোড়লের পুত্র সানি (৫) রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ীর সামনে খেলা করার সময় সকলের অগোচরে পাশ্ববর্তী পুকুরের পানিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাদেরকে কোথাও দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুজি শুরু করে। এরই এক পর্যায়ে পরিবারের লোকজন পুকুরে তাদের লাশ ভাসতে দেখে সেখান থেকে উদ্ধার করে দ্রুত আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করে।
অপরদিকে মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের ছত্রকোনা গ্রামের শামীম কবির খান রেনু মিয়ার বাক প্রতিবন্ধী শিশু তোয়া আক্তারের (৬) লাশ রবিবার সকালে বাড়ীর পাশ্ববর্তী পুকুরে ভাসতে দেখে উদ্ধার করে।
মৃতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, ছত্রকোনা গ্রামের বাক প্রতিবন্ধী শিশু কন্যা তোয়া আক্তার অন্যান্য দিনের ন্যায় শনিবার রাতে পরিবারের সঙ্গে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রবিবার সকালে পরিবারের লোকজন ঘুম থেকে উঠে তাকে বিছানায় দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে বাড়ীর সামনে পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।
এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ আহমেদ কবীর হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ