Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

আবারও বুদ্ধিমত্তার পরিচয় দিলেন নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৩:৪৫ পিএম

বলিউডের জনপ্রিয় গায়িকা নোরা ফাতেহি। বলিউডের ডান্স কুইনও বলা হয় তাকে। সম্প্রতি তাকে নিয়ে নানা সমালোচনা চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিছুদিন আগেই নোরা ও টেরেন্স লুইসের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয় নেটে।

নোরার সাথে একত্রে নাচতে গিয়ে টেরেন্সের হাত স্পর্শকাতর জায়গায় যায়। যদিও তা ভুল করেই হয়েছিল। তারপরও এ নিয়ে সমালোচনার শেষ ছিল না। নোরা জানিয়েছিলেন এটি ইচ্ছা করে করেনি টেরেন্স। তবুও সমালোচনা না থামায় টেরেন্স লিখিতভাবে জানান, ঘটনাটি ইচ্ছাকৃত ছিল না।

নোরা ফাতেহি তারপরও যেন সংবাদের শিরোনামে থাকেন। গুলশন গ্রোভারকে নিয়ে নতুন খবর চাওর হচ্ছে। সম্প্রতি নোরাকে ইন্ডিয়ার বেস্ট ডান্সার-রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে।

শোয়ে এসেছিলেন গুলশন গ্রোভার ও শক্তি কাপুর। অনুষ্ঠানটি দেখতে বিশেষ অতিথি হিসেবে এসেছিলেন তারা। কিন্তু সেখানে সবার সামনেই নোরাকে প্রকাশ্যে অফার করলেন গুলশন। নোরাকে বলেন, আতি কেয়া খান্ডালা। বাংলায় যার অর্থ, আমার সাথে খান্ডালায় যাবে। নোরা সাথে সাথে জবাব দেন, নেহি ভাইয়া। গুলশনকে সরাসরি ভাই বানালেন।

অনুষ্ঠানের এই চিত্রটিই হাসির খোরাক হয়ে যায়। আর তা মুহূর্তের ভেতরেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।



 

Show all comments
  • সুলতান ২২ অক্টোবর, ২০২০, ৬:৫০ পিএম says : 0
    নোরা গায়িকা নই সে ড্যান্সার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন