Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় সড়ক প্রশস্ত করন ও ফুটপাত নির্মাণের দাবীতে সাংবাদিকদের পদযাত্রা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৪:২১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের বহেরাতলা থেকে থানাপাড়া কলবাড়ি ব্রীজ পর্যন্ত নির্মনাধীন সড়কটি ৩০ ফুট প্রসস্ত করণ ও ফুটপাত নির্মাণের দাবীতে রোববার দুপুরে মঠবাড়িয়া প্রেসক্লাবের আয়োজনে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়। দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে স্থানীয় শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠণের বিপুল সংখ্যক প্রতিনিধি কর্মসূচিতে অংশ গ্রহণ করে।
এসময় প্রেস ক্লাবের পক্ষ থেকে সড়ক প্রসস্ত করণ ও ফুটপাত নির্মাণের দাবীতে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট প্রদান করা হয়।
কর্মসূচি শেষে শহীদ মিনার সম্মুখ সড়কে এক সমাবেশে প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী, উদীচীর সভাপতি শিবু সাওজাল, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক দেবদাস মজুমদার, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ, প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, ওয়ার্কার্স পার্টি নেতা খোকন হাওলাদার, সাংবাদিক আবদুল হালিম দুলাল, নিজামুল কবির মিরাজ, আবুল কালাম আজাদ প্রমূখ।
গমাবেশে বক্তারা বলেন, মঠবাড়িয়া প্রথম শ্রেণীর পৌরসভার প্রধান সড়ক থানাপাড়া-বহেরাতলা দেড় কিলোমিটার জুড়ে গত ১৫ বছর ধরে চরম বেহাল অবস্থা বিরাজ করছে। সড়ক ও জনপদ বিভাগের আওতাধিনএ সড়কে নকশায় ৩৬ ফুট হলে দুই পাশে নানা স্থাপনা গড়ে সড়কে জমি বেদখল হওয়ায় সড়কটি অপ্রশস্ত হয়ে পড়েছে। এছাড়া সড়কের দুই পাশে কোন ফুটপাত না থাকায় পথচারিরা ব্যস্ততম সড়কে ঝুঁকি নিয়ে চলাচল করছে। বর্তমানে সড়কে শত শত খানাখন্দ ও জলকাদায় পরিপূর্ণ অবস্থা বিরাজ করায় পৌরবাসি চরম দুর্ভোগ পোহাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ