Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সন্তানের সুন্দর ভবিষ্যৎ গড়তে দিক নির্দেশনা দিলেন শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৪:২৮ পিএম

টলিউডের সুন্দরী ও দক্ষ অভিনেত্রী শুভশ্রী। তার অভিনয়ে মাতাল গোটা টলিউড। দুই বাংলাতেই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন সদ্য মা হওয়া এই নায়িকা। সব থেকে বড় পরিচয় হল তিনি এখন পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী।

রাজকে ভালোবেসে বিয়ে করেছেন শুভশ্রী। এরপর সংসার সাজান। সংসারে ছোট্ট ইউভানের আগমনে সংসার এখন আনন্দয় ভরপুর।

সম্প্রতি পরিবারের ছোট্ট অতিথির ছবি শেয়ার করেছেন রাজ-শুভশ্রী। ছবিতে আদর ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্ত-অনুরাগীরা। এই মিষ্টি সন্তানটিই এখন তাদের সংসারে আনন্দ ও সুখের নতুন কারণ।

শুভশ্রী মা হওয়ার পরই ভবিষ্যতের কথা চিন্তা করেছেন। সন্তানকে আদর ও ভালোবাসায় সঠিকভাবে বড় করতে হলে প্রয়োজন সর্বদা সন্তানের খেয়াল রাখা। কেবল মাত্র বাবা-মা’ই পারেন সন্তানের ভবিষ্যৎ সুন্দর করতে। এজন্য গর্ভধারণের কিছু নিয়ম মানারও প্রয়োজন। যাতে করে স্বামী-স্ত্রী চাইলে তখনই দ্বিতীয় সন্তান আসে সংসারে। আর সেজন্য কিছু নিয়ম মানতে হয়। যেমন- গর্ভ-নিরোধক পিল বা ওষুধ খেতে হয়।

সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তাতে বলেছেন, সবাই কেমন আছেন, আমি খুব ভালো আছি। কিছুদিন পরই দুর্গা পূজা তাই প্রস্তুতি তো চলছেই। প্রচুর কেনাকাটা করে ফেলেছি। তোমাদের পরিকল্পনা কী?

তিনি আরও বলেন, আনওয়ান্টেড ২১ ডেস- এর পক্ষ থেকে সবাইকে শারদীয় শুভেচ্ছা। এরপরই ইনস্টাগ্রামে লিখেছেন, ফের সেই সময় এসে গেল। ঠিক ঘরের দরজায় পূজা। পূজায় টুইস্ট রয়েছে। এবার কিভাবে মা দুর্গাকে সবাই আহ্বান জানাবে, সবাই কমেন্টে জানাও। এরপরই তাতে মন্তব্যের ঝড় বইতে থাকে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড

১৫ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ