Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

স্টেডিয়াম কাঁপালেন বিরাট পত্নী আনুষ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২০, ৫:১১ পিএম

আইপিএল ঝড়ে কাঁপছে গোটা বিশ্ব। এবারের আইপিলের আসর বসেছে দুবাই, শারজা ও আবুধাবির মত দারুণ শহরে। প্রায়ই ম্যাচের মাঝে ক্রিকেট তারকার বাইরে গ্ল্যামার তারকাদের দেখতে পাওয়া যায়। শাহরুখ কন্যা মুম্বাই-কলকাতা ম্যাচে গোটা স্টেডিয়াম কাঁপিয়েছিলেন। যা নিয়ে কথা চলতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এদিকে আনুষ্কা শর্মাও কোনো অংশে কম নয়। সম্প্রতি মাঠে হাজির হয়েছিলেন এ তারকা। তার সেই সুন্দর ও মিষ্টি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ছবিতে আনুষ্কার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছে। সব মিলিয়ে বেশ দারুণ লাগছে নায়িকাকে। আর ছবিটি সোশ্যাল মিডিয়ায় যজুবেন্দ্র চাহলের বাগদত্তা ধনশ্রী বর্মা পোস্ট করেছেন।

শনিবার দুপুরে আরসিবি ও রাজস্থান রয়্যালসের দুর্দান্ত ম্যাচ হয়। এরই মধ্যে সঙ্গীতের মনোবল বাড়ানোর জন্য মাঠে হাজির হয় আনুষ্কা শর্মা। কমলা রঙের পোশাকে ছিলেন বিরাট পত্নী আনুষ্কা।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, আনুষ্কা ছাড়াও ফ্রেমে কয়েকজন ক্রিকেটার রয়েছে। ছবির বিশেষত্ব হচ্ছে, ছবিতে থাকা সবাই বেশ হাস্যমুখে। ছবির ক্যাপশনে ধনশ্রী লিখেছেন, হ্যাপ্পি লোগ অর্থাৎ সুখী মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩ ডিসেম্বর, ২০২০
১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন